Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

যশোর-৪ আসনে আ.লীগের মনোনয়নের পরও মহাজোটের শরিক দলের নেতার মনোনয়নপত্র দাখিল

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ৬:৫৩ পিএম

যশোরের একটি আসনে মহাজোটের জট লেগেছে। আসনটি হচ্ছে যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর)। এই আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান এমপি রণজিৎ কুমার রায়। সোমবার বিকালে আসনটিতে লড়তে মনোনয়নপত্র জমা দিয়েছেন মহাজোটের অন্যতম শরিক দল ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য ও জেলা সভাপতি ভবদহ পানি নিস্কাশন সংগ্রাম কমিটির উপদেষ্টা ইকবাল কবির জাহিদ। যশোরের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আব্দুল আওয়ালের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন। সপ্তাহখানেক আগে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেছিলে রিটার্ণিং অঅফিসারের কাছ থেকে। নির্বাচনী আবহ শুরু হওয়ার পর থেকে বামপন্থী এই নেতা যশোর-৪ নির্বাচনী এলাকায় গণসংযোগও শুরু করেন।
যশোর-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী ছাড়াও মহাজোটের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে বিকল্পধারায় সদ্য যোগ দেওয়া সাবেক মন্ত্রী নাজিমউদ্দিন আল আজাদের নামও জোরেশোরে আলোচিত হচ্ছে। প্রচার হচ্ছে মহাজোটের শরিক দল জাতীয় পার্টির এক প্রার্থীর নামও।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন