Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিকাশ পেমেন্টে ৩৫শ’ আউটলেটে সর্বোচ্চ ২০% ক্যাশব্যাক

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড দেশের নামী দামী ব্রান্ডের ৩৫শ’ টির বেশি আউটলেটে কেনাকাটায় দিচ্ছে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। গত ২০ নভেম্বর থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনে লাইফস্টাইল, ইলেকট্রনিক্স, সুপারস্টোর, ই-কর্মাস এবং রেস্টুরেন্ট ক্যাটাগরিতে ৩৫০টির অধিক ব্র্যান্ডের পণ্য অন্তর্ভুক্ত রয়েছে। আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত বিকাশের এ আকর্ষণীয় ক্যাশব্যাক অফার চলবে।
সব ধরনের কেনাকাটায় মোবাইল পেমেন্ট জনপ্রিয় করতে বিকাশ এ পর্যন্ত যতগুলো পেমেন্ট ক্যাম্পেইন পরিচালনা করছে, তারমধ্যে ব্র্র্যান্ড ও আউটলেটের সংখ্যায় এটিই বিকাশের বৃহত্তম ক্যাম্পেইন। ক্যাম্পেইনের শর্তানুসারে একজন গ্রাহক পণ্যের ক্যাটাগরি অনুযায়ী প্রতিটি ট্রানজেকশেনের বিপরীতে সর্বোচ্চ ৩শ’ টাকা থেকে ১হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকসহ অফার চলাকালীন ২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি পদ্ধতিতে *২৪৭# ডায়াল পেমেন্ট করলে ক্রেতারা তাৎক্ষণিক ক্যাশব্যাক নিজের বিকাশ একাউন্টে পেয়ে যাবেন। বিকাশ পেমেন্টে কোন প্রকার অতিরিক্ত চার্জ নেই। বিকাশ অ্যাপে পেমেন্ট করতে অ্যাপের হোম স্ক্রিন থেকে মেক পেমেন্ট নির্বাচন করে মার্চেন্ট এর নম্বর দিয়ে পেমেন্ট করা যাবে অথবা খুব সহজে ছজ কোড স্ক্যান করে পেমেন্ট করা যাবে। ইউএসএসডি এর ক্ষেত্রে *২৪৭# ডায়াল করে মেন্যু থেকে ৩ নির্বাচিত করে কয়েকটি ইন্টারঅ্যাকটিভ ধাপ অনুসরন করে পেমেন্টে করা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকাশ


আরও
আরও পড়ুন