Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে সহকর্মীর অস্ত্রের আঘাতে মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১১:৫৯ এএম
রাজধানীর শেরেবাংলা নগরের পশ্চিম রাজাবাজার এলাকায় সহকর্মীর অস্ত্রের আঘাতে ইমাম হোসেন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। 
গতকাল সোমবার দিনগত রাতে পশ্চিম রাজাবাজার এলাকার ৫৮/৪ নম্বর বাসার দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। ইমামের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়ায়।
ইমামের সহকর্মী কার্তিক লোধ জানান, মেডিকেল সরঞ্জামাদি সরবরাহ একটি কোম্পানিতে চাকরি করেন তারা। ইমাম মার্কেটিং বিভাগে কাজ করতেন। কোম্পানির পক্ষ থেকে ঠিক করে দেওয়া বাসায় থাকেন তারা। গত রাতে তুচ্ছ বিষয় নিয়ে ইমামের সঙ্গে সহকর্মী সাজ্জাদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে তাদের মধ্যে ধাক্কাধাক্কি হলে ইমাম অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো. আব্দুল খান জানান, দুই সহকর্মীর মধ্যে ঝগড়ার এক পর্যায়ে ইমামের মৃত্যু হয়েছে বলে শুনেছি। বিষয়টি শেরেবাংলা নগর থানায় জানানো হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।
শেরেবাংলা নগর থানার ওসি জি জি বিশ্বাস জানান, নিহতের বুকে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ধারলো অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে

১৭ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ