Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

যশোরে বন্দুকযুদ্ধে ডাকাতি মামলার আসামি নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১২:১৪ পিএম

যশোরে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সেলিম (৪০) নামে একাধিক ডাকাতি মামলার আসামি নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার ভোরে সদর উপজেলার দোগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সেলিম যশোর শহরের রায়পাড়া এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে।
যশোর জেলা ডিবি পুলিশের (ওসি-তদন্ত) সৌমেন দাস জানান, সোমবার (২৬ নভেম্বর) রাতে সদর উপজেলার গোবিন্দপুর এলাকার ভাড়া বাড়ি থেকে একাধিক ডাকাতি মামলার আসামি সেলিমকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তিনি কয়েকটি ডাকাতির সঙ্গে জড়িত ও তার হেফাজতে অস্ত্র থাকার কথা স্বীকার করেন। এরপর রাত ৪টার দিকে তাকে নিয়ে দোগাছিয়া গ্রামে অস্ত্র উদ্ধারে গেলে তার সহযোগী একদল ডাকাত পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি (১০রাউন্ড) ছোড়ে। এসময় পালাতে গিয়ে সহযোগিদের ছোড়া একটি গুলি সেলিম মাথায় বিদ্ধ হয়। এর পর ভোর পৌনে ৫টার দিকে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এসময়ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে জানান পুলিশের এ কর্মকর্তা।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তারেক মোহাম্মদ শামস বলেন, ভোর পৌনে ৫টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে নিয়ে আসে পুলিশ। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরে

২১ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন