Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

হাসপাতালে এরশাদ, যেতে পারেন সিঙ্গাপুরও

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১২:২০ পিএম
জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ চিকিৎসার জন্য ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আছেন। সোমবার (২৬ নভেম্বর) রাতে এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলওয়ার জালালী এ বিষয়টি নিশ্চিত করেছেন।
 
দেলওয়ার জালালী জানান, ‘দলের চেয়ারম্যান এরশাদ সোমবার দুপুরের দিকে শারীরিক অসুস্থতার কারণে নিয়মিত চেকআপের অংশ হিসেবে সিএমএইচে যান। তিনি এখন সেখানেই আছেন।’
 
তিনি আরও বলেন, ‘নিয়মিত চেকআপের জন্য এই মাসে সিঙ্গাপুর যাওয়ার কথা আগে থেকেই রয়েছে। তবে আজ নাকি কয়েকদিন পর সেটা এখনও নিশ্চিত না। তিনি ছোটখাটো কিছু হলেই চিকিৎসকের স্মরণাপন্ন হন। সে অবস্থান থেকে তার সিঙ্গাপুর যাওয়ার সিডিউল রয়েছে এই মাসেই। আরও আগেই তার যাওয়ার কথা ছিল কিন্তু নির্বাচনের ঝামেলার কারণে তিনি যাননি।’
 


 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৭ নভেম্বর, ২০১৮, ৮:৪২ পিএম says : 0
    হাসপাতালে যাওয়া আসা ঈমানদারদের কাজ নয়। আমাদেরকে ইসলামিক চিন্তাদ্বারায় চলিতে হইবে। একমাত্র চিকিৎসা ব্যবস্থা ইসলাম। ইসলাম শান্তি, ইসলাম মুক্তি, ইসলাম শিফা, আর ইসলামই রাজনীতি। এরশাদ সাহেব আপনি যাহা করিলেন। আপনি যদি খালি লম্পটি না করিতেন তবে কত না ভালো হইতো। জানেন কি? আপনার দল হইতো ভারী। যাহা করিলেন করিয়াছেন জাতির জন্য গ্রহণ যোগ্য নহে জানিবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ

১০ অক্টোবর, ২০১৯
৩১ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ