Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

যশোরে চার তলা থেকে পড়ে ২ শ্রমিক নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ১:২০ পিএম
যশোর শহরের মিস্ত্রিখানা সড়কের একটি মার্কেটের চতুর্থ তলার ছাদে গতকাল সোমবার রাতে রড বাঁধার সময় বিদ্যুতায়িত হয়ে পড়ে গিয়ে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরেক শ্রমিক।
নিহতরা হলেন যশোর সদরের চুমড়ামনকাটি বাগডাঙ্গা এলাকার আমির হোসেনের ছেলে গোলাম রসুল (২২) ও চান্দুটিয়া এলাকার আবুল হোসেনের ছেলে আকাশ (২৩)। আহত শ্রমিক চান্দুটিয়া এলাকার নূরউদ্দিন ওরফে নূরের ছেলে সোহাগ (২০)।
স্থানীয় বাসিন্দা আকাশ জানান, সন্ধ্যার দিকে বিকট শব্দ শুনে বাড়ি থেকে বের হন। এসে দেখেন রাস্তার পাশে তিনজন পড়ে আছে। সেখানে রক্ত আর রক্ত। তখন স্থানীয়দের সহযোগিতায় তাদের হাসপাতালে নিয়ে যান। 
স্থানীয়রা জানান, শাহজালাল ইসলামী ব্যাংকের চতুর্থ তলায় রড বাঁধাইয়ের কাজ চলছিল। সেখানে তিনজন কাজ করছিলেন। একটি বড় রড ঘুরিয়ে আনার সময় রাস্তার ধারে থাকা বিদ্যুতের তারে স্পর্শ লাগে। এতে বিদ্যুতায়িত হয়ে তিনজন পড়ে যায়। দুর্ঘটনাস্থলে একজন মারা যায়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যায় আরেকজন।
যশোর জেনারেল হাসপাতালের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, হাসপাতালে আনার আগে গোলাম রসুল মারা যায়। চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আকাশ নামে অপরজন। চিকিৎসাধীন সোহাগের অবস্থা সংকটাপন্ন। তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরে

২১ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন