Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লা মেরিডিয়ান ঢাকা-এ মা দিবসে অন্যরকম আয়োজন

প্রকাশের সময় : ৪ মে, ২০১৬, ১২:০০ এএম

লা মেরিডিয়ান ঢাকার জন্য এটি প্রথম মা দিবস উদযাপন। প্রতি বিশেষ দিবস উদযাপনের মতো মা দিবসকে (০৮ মে ২০১৬) রাঙিয়ে তুলতে এবারও শহরের এই নতুন হোটেলটি কিছু ভিন্ন ধরনের কর্মসূচির আয়োজন করেছে।
হোটেলের ‘লেটেস্ট রেসিপি’ রেস্তোরাঁর লাইভ-কিচেন বুফে ও চকলেট রুম ইতোমধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। মা দিবস উপলক্ষে বুফে লাঞ্চ ও ডিনারে থাকছে বেকার্স কর্ণার, যেখানে অতিথিরা তাদের মা কে নিয়ে এলে মায়ের জন্য নিজের মতো করে কেক সাজিয়ে উপহার রুপে পরিবেশন করতে পারবেন। এছাড়া সেদিন বুফেতে থাকছে বিশেষ মূল্যহ্রাস, যেখানে বুফে লাঞ্চ থাকবে জনপ্রতি ১,৪৯৯ মাত্র এবং বুফে ডিনার থাকবে জনপ্রতি ৩,৬০০ মাত্র।
হোটেলের দুটি সিগ্নেচার রেস্তোরাঁয়ও থাকছে বিশেষ আয়োজন। ১৬ তলা ছাদে অবস্থিত ‘ওলেয়া’ মেডিটারেনিয়ান রেস্তোরাঁয় থাকছে ওরিয়েন্টাল বুফে ডিনার মাত্র ৩,৬০০ টাকায়। ইতালীয় রেস্তোরাঁ ‘ফাভলা’তে থাকছে তিন কোর্সের সেট মেনু একই দামে। এছাড়া হোটেলের লবি লাউঞ্জে থাকছে ০৬, ১২ ও ২৪ পিস্ চকলেট গিফ্ট বাক্সে ১৫% মূল্য ছাড়। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লা মেরিডিয়ান ঢাকা-এ মা দিবসে অন্যরকম আয়োজন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ