Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

সিইসিকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা

আখাউড়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, সিইসি বিতর্কিত হওয়ার মতো কোন কাজ করেন নি। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি)কে ড. কামাল হোসেন ও মওদুদ আহমদরা পরিকল্পিতভাবে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছেন। তাদের কথাগুলো অমূলক। গতকাল মঙ্গলবার দুপুরে আখাউড়ার খড়মপুরে শাহপীর কল্লা শহীদ (র.) মাজার জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন নেওয়া হয়েছে। তিনি নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন কিনা এ ব্যাপারে আদালত সিদ্ধান্ত নেবেন।
মন্ত্রী পরে দুপুরে আখাউড়া পৌরসভা ভবনে আয়োজিত এক দোয়া মাহফিলে অংশ নেন। সেখানে আলেম-ওলামা, ইমাম মাশায়েখদের উদ্দেশ্যে তিনি বলেন, বাংলাদেশকে যে উন্নয়নের মিছিলে আমরা নিয়ে গেছি, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন চলছে, সে উন্নয়নে আপনারা সামিল হোন। দোয়া মাহফিলে আখাউড়া পৌরশহরসহ উপজেলার বিভিন্ন এলাকার মসজিদের ইমাম, মাদরাসা শিক্ষক, ছাত্ররা উপস্থিত ছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিলের জন্য এডভোকেট আনিসুল হক সকালে আখাউড়া আসেন।
আইনমন্ত্রী আরও বলেন, আপনারা অত্যন্ত গুরুত্বপুর্ণ সংগঠক। আপনারা দেশবাসীকে বলুন, দেশকে ভালবাসতে। প্রত্যেকে যদি আমরা দেশকে ভালোবাসি তাহলে শেখ হাসিনার স্বপ্নের উন্নত বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠা করতে পারব।
পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে দোয়া মাহফিলে বক্তব্য রাখেন মাওলানা কাজী মাঈনুদ্দিন, মাওলানা আস আল হাবিবী, মাওলানা আসয়াদুজ্জামান, মাওলানা কাজী কেফায়েতুল্লাহ মাহমুদি, মাওলানা আবু আব্দুল্লাহ, মাওলানা হাফেজ হাফেজ নুরুল ইসলাম বাবুল প্রমুখ।
এর আগে আইনমন্ত্রী সকাল সোয়া ১০টায় ট্রেনে আখাউড়ায় এসে পৌঁছেন। পরে তিনি সড়ক বাজারস্থল দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এরপর তিনি খড়মপুর কল্লা শহীদ (র.) মাজার শরীফ জিয়ারত করেন।
এ সময় আইনমন্ত্রীর সাথে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক প্রিন্সিপাল মো. জয়নাল আবেদীন, পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, যুগ্ম আহবায়ক মো. আবুল কাশেম ভ‚ইয়া, মো. সেলিম ভ‚ইয়া, মন্ত্রীর সহকারি একান্ত সচিব রাশেদুল কায়সার ভ‚ইয়া জীবন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাবলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়নসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • M N Ahmed ৩১ জানুয়ারি, ২০১৯, ৪:৪৭ পিএম says : 0
    Was CEC ever unquestinable?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিইসি


আরও
আরও পড়ুন