Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

বিশ্ব ইজতেমা সুষ্ঠুভাবে সম্পন্নে হস্তক্ষেপ চাইলেন প্রধানমন্ত্রীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

টঙ্গীর ইজতেমা ময়দানে আগামী শুক্রবার থেকে শুরু হতে যাওয়া ৫ দিনের জোড় শান্তিপূর্ণভাবে সম্পন্নের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন তাবলীগের একটি দল। একই সাথে ১১ থেকে ১৩ জানুয়ারি বিশ্ব ইজতেমা সুষ্ঠুভাবে সম্পন্ন করারও দাবী জানানো হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নিজেদের মুলধারার মুরব্বী ও সাথী দাবিকারীরা এই দাবী জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অ্যাডভোকেট মো. ইউনুস মোল্লা। এসময় উপস্থিত ছিলেন, মেজর জেনারেল (অব.) মো. রফিক, খাদ্য বিভাগের সাবেক ডিজি রুহুল আমিন, ব্যারিস্টার গাজিউর রহমান, অ্যাডভোকেট আব্দুল কুদ্দুস, মাওলানা সাইফুল্লাহ প্রমুখ।
লিখিত বক্তব্যে বলা হয়, অর্ধশত বছরের বেশি সময় ধরে বাংলাদেশ সরকার ও সর্বস্তরের জনগনের সহযোগীতায় বিশ্বের ৮০টি দেশের অংশগ্রহনে টঙ্গীতে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হয়ে আসছে। কিন্তু সম্প্রতি একটি মহল বিশ্ব ইজতেমাকে বাংলাদেশ থেকে সরিয়ে দিতে নানা ষড়যন্ত্র শুরু করেছে। তারা বিশ্ব ইজতেমাকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।



 

Show all comments
  • এম,জিয়াউর রহমান কাওছার ২৮ নভেম্বর, ২০১৮, ৭:২২ এএম says : 0
    ইজতেমা অন্য দেশে স্থানান্তর করার চেষ্টা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট তাবলীগের কোন সাথী এরকম মিথ্যাচারে লিপ্ত থাকতে পারেনা, আগামী ১৮.১৯.২০ ও ২৫.২৬.২৭ দুই পর্বে ইজতেমা অনুষ্টিত হচ্ছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ