Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নত চিকিৎসার জন্য ব্যাংককে আমজাদ হোসেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ১১:৫৫ এএম

গুণী চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে। আমজাদ হোসেনের দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান তার সঙ্গে গেছেন।
ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলীক বলেন, মঙ্গলবার দিবাগত রাত দুইটার সময় হযরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তারা এয়ার অ্যাম্বুলেন্সে করে রওনা হন। বাংলাদেশ সময় সকাল ৮টায় তারা ব্যাংকক পৌঁছেছেন।
সোমবার (২৭ নভেম্বর) ব্যাংকক থেকে তিন সদস্যের চিকিৎসক দল রাত ১১টার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে আসেন। এরপর তারা আমজাদ হোসেনের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেন।
১৮ নভেম্বর ব্রেন স্ট্রোক হলে গুরুতর অবস্থায় আমজাদ হোসেনকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রথমদিন থেকেই তাকে রাখা হয় লাইফ সাপোর্টে।
২০ নভেম্বর আমজাদ হোসেনের দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। প্রধানমন্ত্রী সেসময় আমজাদ হোসেনের চিকিৎসার সব দায়িত্ব নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমজাদ হোসেন

১৩ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ