Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৩:১৮ পিএম

নাটোরের লালপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহারুল ইসলামকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার বেলা ১১টার দিকে নর্থবেঙ্গল সুগার মিল গেট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ, এলাকাবাসী ও দলীয় সূত্রে জানা যায়, নর্থ বেঙ্গল সুগার মিলের গেট এলাকায় আধিপত্য নিয়ে গোপালপুর পৌর কাউন্সিলর মাসুদের ভাই মুক্তার হোসেনের সঙ্গে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহারুল ইসলামের বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে বুধবার বেলা ১১টার দিকে মুক্তার হোসেনর নেতৃত্বে একদল সন্ত্রাসী মিল গেট এলাকায় জাহারুল ইসলামের ওপর হামলা চালায়।

এ সময় জাহারুলের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়। বাধা দিতে গিয়ে হামলায় আহত হন আরো কয়েকজন। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় জাহারুলকে উদ্ধার করে প্রথমে লালপুর ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে জাহারুলের মৃত্যু হয়।

নাটোর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

Show all comments
  • আমজনতা কহে ২৮ নভেম্বর, ২০১৮, ৩:৫৫ পিএম says : 0
    আদিপত্ববজায় রাখতে আর কত লাশ দেখবো ৮টি লাশ দেখা গেল আর কোন লাশ দেখতে চায়না আমজনতা਀
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ