Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের আটটি আসনে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৪:২৪ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইলের ৮টি আসনে মনোনয়ন পত্র জমা দানের শেষ দিনে বুধবার সকাল থেকে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, কৃষক শ্রমিক জনতা লীগ সহ বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থীরা জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলামের কার্যালয় সহ নিজ এলাকায় সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন।
জেলা রিটার্নিং অফিস কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন, টাঙ্গাইল-৫(সদর) আসনের বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী মেজর জেনারেল (অব: ) মাহমুদুল হাসান, আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি ছানোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী মুরাদ সিদ্দিকী, জাতীয় পার্টি (এরশাদ) পীরজাদা শফিউল আল মনির, জাতীয় পার্টি (জেপি) সাদেক সিদ্দিকীসহ অন্যান্য প্রার্থীরা।
টাঙ্গাইল-১ ( মধুপুর-ধনবাড়ি) আসনে সহকারী রিটারিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, বিএনপি প্রার্থী ফকির মাহবুব আনাম স্বপন, সরকার শহীদসহ অন্যান্য প্রার্থীরা।
টাঙ্গাইল-২ (গোপালপুর- ভুয়ারপুর) আসনে মনোনয়ন পত্র দাখিল করেছেন আওয়ামী লীগের প্রার্থী তানভীর হাসান ছোট মনির, কারাগারে আটক বিএনপির মনোনীত প্রার্থী কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকুর পক্ষে তার ভাই আজাদ ও জেলা বিএনপির সভাপতি শামসুল আলম তোফা মনোনয়ন পত্র দাখিল করা হয়।
টাঙ্গাইল -৩ (ঘাটাইল) বিএনপি প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী লুৎফর রহমান খান আজাদ, আওয়ামী লীগের প্রার্থী আতাউর রহমান খান।
টাঙ্গাইল-৪ (কালিহাতি) কৃষক-শ্রমিক-জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম, আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ হাসান ইমাম খান, বিএনপি প্রার্থী লুৎফর রহমান মতিন।
টাঙ্গাইল-৬ (নাগরপুর) আওয়ামী লীগের প্রার্থী আহসানুল হক টিটু, বিএনপি প্রার্থী, সাবেক মন্ত্রী এডভোকেট গৌতম চক্রবর্তী।
টাঙ্গাইল-৭ (মির্জাপুর): আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি একাব্বর হোসেন, বিএনপি প্রার্থী কারাগারে আটক আবুল কালাম আজাদ ও সাইদ সোহরাব।
টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর): আওয়ামী লীগের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম, কৃষক-শ্রমিক-জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তমসহ অন্যান্য প্রার্থীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ