Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ফখরুলসহ বিএনপির ৪৩ জনের বিরুদ্ধে চার্জশিট

প্রকাশের সময় : ৪ মে, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৩৯ পিএম, ৩ মে, ২০১৬

কোর্ট রিপোর্টার : পল্টন থানার নাশকতার একটি মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৪৩ নেতাকর্মীর বিরুদ্ধে আদালতে পৃথক দুটি চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেছে পুলিশ। গতকাল মামলার তদন্ত কর্মকর্তা পল্টন থানার এসআই (উপ-পরিদর্শক) তবিবুর রহমান ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এ অভিযোগপত্র দাখিল করেন। অভিযোগপত্রে বিএনপি নেতা ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াসহ পলাতক ৩০ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির আবেদন করা হয়েছে।
এ মামলার উল্লেখযোগ্য আসামিরা হলেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, রুহুল কবির রিজভী, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, বরকত উল্লাহ বুলু, হাবিবুল নবী খান সোহেল, সরাফত আলী সফু, সুলতান সালাউদ্দিন টুকু।
মামলার নথি সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২৯ ডিসেম্বরে পল্টন থানাধীন বিএনপি অফিসের সামনে আসামিরা গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ ঘটনায় পল্টন থানার (উপ-পরিদর্শক) এএসআই আব্দুল মালেক হাওলাদার বাদী হয়ে মামলা করেন। পরে ঘটনার তদন্ত করে ৪৩ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।



 

Show all comments
  • Younous ৪ মে, ২০১৬, ১:২০ পিএম says : 0
    ata ar notun ki ?
    Total Reply(0) Reply
  • তুষার ৪ মে, ২০১৬, ১:২০ পিএম says : 0
    এসব মামলার কোন ভিত্তি আছে ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফখরুলসহ বিএনপির ৪৩ জনের বিরুদ্ধে চার্জশিট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ