Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরের ৩টি আসনে মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগের ৩, বিএনপির-৬ ও জাতীয় পাটির-২ প্রার্থী

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৫:৪৯ পিএম

শেরপুর জেলার ৩টি আসনে আওয়ামীলীগের মনোনীত ৩জন, বিএনপি মনোনয়নের চিটি প্রাপ্ত ৬জন, জাতীয় পার্টির ২জন কৃষক শ্রমিক জনতালীগের ১জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।
জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদেও হুইপ আতিউর রহমান আতিক বিকেলে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের নিকট মনোনয়নপত্র দাখিল করেন।
পরে তিনি সাংবাদিকদের জানান, শেরপুরের মানুষ ৩টি সিটেই আমাদের বিজয়ী করবে।
জেলা বিএনপিসাধারণ সম্পাদক কারাবন্দী হযরত আলীর পক্ষে তার স্ত্রী, এবং তার মেয়ে ডা: সানজিলা জেবরিন প্রিয়াংকাও মনোনয়ন পত্র দাখিল করেন। এসময় প্রিয়াঙ্কা বলেন তার বাবার মুক্তির জন্য হলেও এ আসনের মানুষ ধানের শীষকে বিজয়ী করবে।
জেলা জাতীয় পার্টিও সভাপতি ইলিয়াছ উদ্দিন বলেন, মহাজোট থেকে শেরপুর-১ আসন উন্মুক্ত করে দেয়া হয়েছে।
শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে আওয়ামীলীগের বর্তমান এমপি প্রকৌশলী ফজলুল হক চান ও তার ভাতিজা বিএনপির জেলা সভাপতি মাহমুদুল হক রুবেল মনোনয়ন পত্র দাখিল করেন।
শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ি) আসনে গতকাল কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, আজ বিকেলে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক তথ্যসচিব ব্যারিস্টার হায়দার আলী, কেন্দ্রীয় নেতা প্রকৌশলী ফাহিম চৌধুরী ও নালিতাবাড়ি উপজেলা চেয়ারম্যান মোখলেছুর রহমান রিপন মনোনয়ন পত্র দাখিল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ