Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রংপুর-৩ (সদর) আসনে এরশাদের মনোনয়নপত্র জমা

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৬:০১ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৩ (সদর) আসনে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মনোনয়নপত্র জমা দেয়া হয়েছে।
আজ বুধবার দুপুরে জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এনামুল হাবীবের কাছে তার পক্ষে মনোনয়নপত্র জমা দেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা। এ সময় মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির আহমেদ, জাপা নেতা আব্দুর রাজ্জাকসহ আরও বেশ কয়েকজন উপস্থিত ছিলেন।
মনোনয়নপত্র জমা শেষে মসিউর রহমান রাঙ্গা সাংবাদিকদের বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান যতবার রংপুর সদর আসনে নির্বাচনে করেছেন বিপুল ভোটে জয়লাভ করেছেন। এখানকার মানুষ এরশাদকে ভীষণ ভালোবাসে। আমরা আশা করি এবারও তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন।
মহাজোটে আসন ভাগাভাগি নিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের সাথে জাতীয় পার্টির আসন নিয়ে আলোচনা হয়েছে। জাতীয় পার্টির অনেক আসনে আওয়ামী লীগের প্রার্থীও মনোনয়ন নিয়েছেন। কোনো কোনো আসনে জাতীয় পার্টি ও আওয়ামী লীগের প্রার্থীও রয়েছে। আগামী ৯ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। আলোচনার মাধ্যমে প্রার্থীরা তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেবেন।
রাঙ্গা বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নেওয়া হবে। তিনি না থাকলেও নির্বাচনী প্রচার-প্রচারণায় কোনো সমস্যা হবে না।
ওদিকে, এই আসন থেকে আওয়ামীলীগ রংপুর জেলা কমিটির সভাপতি মমতাজ উদ্দিনও মনোনয়নপত্র নিয়েছেন। তবে তিনি এখনও জমা দেননি বলে জানা গেছে।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ