Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

কলাপাড়ায় স্বামীর থাপ্পড়ে স্ত্রীর মৃত্যু,সাত জনকে আসামী করে জামাতার বিরুদ্ধে শাশুড়ির মামলা

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৮, ৭:৩৭ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় যৌতুকের দাবীতে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামীর থাপ্পড়ে স্ত্রী মোসা.খাদিজা আফরিন’র (৩২) মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় খাদিজার মাতা মো.রোকেয়া বেগম বাদী হয়ে জামাতা মো.রাকিবুল বেপারীকে প্রধান আসামী করে সাত জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।
কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো. আলমগীর হোসেন জানান, উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের সামসুউদ্দিন বেপারীর ছেলে মো.রাকিবুল বেপারীর সাথে তিন বছর আগে কলাপাড়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের সর্দার সড়ক এলাকার মালেক মৃধার মেয়ে মোসা.খাদিজা আফরিনের সাথে বিবাহ হয়। বিবাহের পর থেকে যৌতুকের দাবী সহ পারিবারিক কলহের জের ধরে বিভিন্ন সময় স্ত্রী খাদিজা আফরিনকে শারীরিক নির্যাতন চালাত তার স্বামী। ২৬ নভেম্বর ( সোমবার ) পারিবারিক বিষয় নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে রাকিবুল বেপারী তার স্ত্রী খাদিজা আফরিনের বাম কান লক্ষ্য করে একটি থাপ্পড় দেয়। এতে খাদিজা গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্্ের ভর্তি করা হলে অবস্থার উন্নতি না হওয়ায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে কর্তব্যরত চিকিৎসকরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়। পরে লাশ কলাপাড়া থানায় নিয়ে আসার পর ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়। এ ঘটনায় গতকাল বুধবার দুপুরে খাদিজার মাতা, জামাতা রাকিবুল বেপারীকে প্রধান আসামী করে সাত জনের বিরুদ্ধে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। তবে পুলিশ কাউকে গ্রেপ্তার করতে সক্ষম হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলাপাড়ায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ