Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে অটো চালক খুন, ৩ খুনিকে গণপিটুনি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৮, ৩:২৭ পিএম

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় যাত্রীবেশী ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক অটোরিকশা চালক খুন হয়েছেন। উপজেলার শাকপুরা আমৃতলা এলাকায় বুধবার রাতে এ ঘটনার পর স্থানীয়দের সহায়তায় পুলিশ তিনজনকে আটক করেছে।
নিহত অটোরিকশা চালক নুরুল আমিনের (৪২) বাড়ি পটিয়া পৌরসভায়। চার যুবককে নিয়ে পটিয়া থেকে বোয়ালখালীর দিকে যাওয়ার সময় তিনি আক্রান্ত হন।
বোয়ালখালী থানার ওসি সাইরুল ইসলাম জানান, রাত সাড়ে ১১টার দিকে আমৃতলা এলাকায় নির্জন একটি জায়গায় এসে যাত্রীবেশী ওই যুবকরা চালককে ছুরি মেরে অটো রিকশা নিয়ে চলে যাওয়ার চেষ্টা করে।
তখন চালকের চিৎকারে স্থানীয় লোকজন ও রাস্তায় থাকা পুলিশ এগিয়ে এসে তিন যুবককে আটক করলেও একজন পালিয়ে যায়। তিনজনকে জনতা পিটুনি দিয়ে পুলিশে দেয়।
নুরুল আমিনকে রক্তাক্ত অবস্থায় বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসি।# র ই সেলিম ২৯/১১/১৮ইং



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ