Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

মঠবাড়িয়ায় রহস্যজনক ডাকাতি

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

মঠবাড়িয়ার ওয়াহেদাবাদ গ্রামে (মিরুখালী বাজারের পশ্চিম পাশে) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আঃ কুদ্দুছ হাওলাদারের ঘরে বুধবার গভীর রাতে ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতরা শুধু জমির দলিল, ব্যাংকের কাগজপত্র ও পাসপোর্ট নিয়ে গেছে।
জানাযায়, বুধবার রাতের আহার শেষে আঃ কুদ্দুছ মাষ্টার স্ত্রী ও একমাত্র ছেলেসহ সেমিপাকা ঘরের দ্বিতীয় তলায় ঘুমিয়ে পড়লে পেছনের দরজা কেটে ডাকাত ঘরে প্রবেশ করে। ডাকাতরা ঘরের ২টি (ষ্টিল ও কাঠের) আলমিরা ভেঙ্গে মিরুখালী মৌজায় চলমান জরিপের ৩০ধারার কাগজপত্র, জমির দলিল, ব্যাংকের এফডিয়ার ও চেক এবং পাসপোর্ট নিয়ে যায়।
গৃহকর্তা আঃ কুদ্দুছ মাষ্টার জানান, জমিজমা বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ ডাকাত সেজে তাকে হত্যার উদ্দেশ্যে এসে তাকে না পেয়ে কাগজগত্র নিয়ে গেছে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এম.আর শওকত আনোয়ার ইসলাম এর সাথে যোগাযোগ করলে ডাকাতির কোন ঘটনা ঘটেছে বলে তার জানানাই। তবে কেউ অভিযোগ করলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ