Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

আমতলীতে ভুল অপারেশনে রোগীর মৃত্যু!

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আমতলীতে সার্জন না হয়েও ভুল অপারেশন করায় এক রোগীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। বুধবার আমতলী মাতৃসদন সাজিক্যাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এ ঘটনা ঘটে। নিহতের স্বজন জানান, জরায়ু ও এফেন্টিস হওয়ায় গত বুধবার গৃহবধূ খাদিজা বেগম, স্বামী-খলিল মোল্লা, সাকিন-হলদিয়া গুরুদল (৪২) ওই ডায়াগনস্টিক সেন্টার ভর্তি হন। ডায়াগনস্টিক সেন্টার পরিচালক ডা. নাইমা কবির তাকে অপারেশনের জন্য থিয়েটারে নিয়ে যান। এক পর্যায়ে ব্লাড চেক দিতে না পারায় তাকে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর জন্য গাড়িতে তুলে দেয়। বরিশাল হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।
অভিযোগ রয়েছে, অনুমোদন বিহীন ক্লিনিকটির পরিচালক ডা. নাইমা কবির সার্জন না হয়েও অপারেশন করেন। এ ঘটনার পর থেকে ওই ক্লিনিকের কর্তৃপক্ষ গাঢাকা দিয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর অধিকারি বলেন, বিএম এন্ড ডিসি তালিকা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। আমতলী থানার ওসি আলাউদ্দিন মিলন জানান, আমি এব্যাপারে কোন কিছু জানিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন