Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

মামুনের চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ত্রিশ বছরের টকবগে তরুণ মামুন। মামুন সঙ্গীতকে ভালোবাসে। সঙ্গীতের সাথে তার প্রেম। সঙ্গীতই তার ধ্যান-জ্ঞান। জনপ্রিয় সঙ্গীত তারকা জেমসের সাথে তার কণ্ঠের মিল রয়েছে। তাই সে জেমস মামুন নামে পরিচিত। ইতোমধ্যে দু’শতাধিক কনসার্টে মামুন সঙ্গীত পরিবেশন করে। বর্তমানে মামুন জটিল কিডনি রোগে ভোগছে। টাঙ্গাইল সদর হাসপাতালের ডা. আরিফুল ইসলাম বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করে জানান, মামুনের দুটো কিডনিই প্রায় অকেজো, কিডনি প্রতিস্থাপন জরুরি। এতে লাখ লাখ টাকার প্রয়োজন।
টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার পাথাইলকান্দি গ্রামের দরিদ্র পরিবারের আবুল হাশেমের ছেলে মো. মামুন মিয়া (৩০)। মামুনের বাবা ছেলেকে একটি কিউনি দিয়েছেন। তা মামুনের শরীরে প্রতিস্থাপনের পর তেমন কোনো কাজে আসছে না। কিডনি দিয়ে বাবাই এখন অসুস্থ। বাবা-ছেলে অসুস্থ। পরিবারে উপার্জন করার কেউ নেই।
এমতাবস্থায় বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
মামুন মিয়া
হিসাব নং ১০২৫০০২০৯৯৯১৩
ন্যাশনাল ব্যাংক, টাঙ্গাইল শাখা।
মোবাইল ০১৭৩৭১৪৯৪০৪ (রকেট)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাহায্যের আবেদন


আরও
আরও পড়ুন