Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় স্ত্রী হত্যার দায়ে মৃত্যুদণ্ড

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সাতক্ষীরায় স্ত্রী নাসিমা খাতুনকে হত্যার দায়ে স্বামী জালাল সানাকে ৩০২ ধারায় মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। গতকাল দুপুরে সাতক্ষীরা জেলা ও দায়রা জজ সাদিকুল ইসলাম তালুকদার এ রায় দেন। সাজাপ্রাপ্ত আসামি জালাল সানা জেলার কালিগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের আব্দুর রাজ্জাক সানার ছেলে।

পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট তপন কুমার দাশ বিষয়টি নিশ্চিত করেন, চলতি বছর ১৩ মার্চ রাতে জালাল সানা পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী নাসিমা খাতুনকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের বাবা আনোয়ার আলী মোড়ল বাদী হয়ে ১৪ মার্চ কালিগঞ্জ থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা সোহরাব হোসেন ১৭ মে জালাল সানার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। এ মামলায় ১৩ জনের সাক্ষ্য গ্রহণ ও নথি পর্যালোচনা করে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত তাকে মৃত্যুদণ্ডের আদেশ দেন। এ সময় আসামি উপস্থিত ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুদণ্ড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ