Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বাকৃবিতে ভর্তি মেধা তালিকার পর এখনো আসন খালি ৩০৪টি

বাকৃবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে (লেভেল-১, সেমিস্টার-১) মেধা তালিকা থেকে ভর্তি কার্যক্রম সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ৫টা পর্যন্ত ভর্তি শেষে ১২৩০ জনের মেধা তালিকা থেকে ৩০৪ টি আসন শূন্য রয়েছে। সন্ধ্যা ৬ টার দিকে বাকৃবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. ছাইফুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেছেন।
মেধা তালিকা ভর্তি শেষে অটোমাইগ্রেশন এবং শূন্য আসনের তালিকা আগামী ৩ ডিসেম্বর সোমবার বাকৃবি ওয়েবসাইট(http://admission.bau.edu.bd) প্রকাশ করা হবে। অপেক্ষমান তালিকাভূক্ত (সাধারণ, মুক্তিযোদ্ধা কোটা এবং উপজাতীয় কোটা) প্রার্থীদেরকে আগামী ৫ ডিসেম্বর বুধবার বিকাল ৪ টার মধ্যে শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে স্বশরীরে উপস্থিত হয়ে রিপোর্ট করতে হবে। ঐদিন রাত ৮ টার মধ্যে রিপোর্টকৃত প্রার্থীদের মধ্য থেকে মেধাভিত্তিতে নির্বাচিত প্রার্থীদের ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এরপর আগামী ৬ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল ৫ টার মধ্যে প্রয়োজনীয় কাগজপত্রসহ স্বশরীরে উপস্থিত হয়ে নির্বাচিত প্রার্থীদের ভর্তি সম্পন্ন করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভর্তি

২২ ফেব্রুয়ারি, ২০১৯
১৮ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ