Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোহাগ আলীর বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ১২:৩০ এএম

রাজধানীতে এক নারী ভারোত্তোলককে ধর্ষণের অভিযোগে সোহাগ আলী নামে অভিযুক্ত ভারোত্তোলকের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার আইন ও শালিস কেন্দ্রের মাধ্যমে পল্টন থানায় এ মামলা করেন যৌন নিপীড়নের শিকার নারী ভারোত্তোলকের মা।
পল্টন থানার ওসি মাহমুদুল হক বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। মামলা নম্বর-৪১। মেয়েটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার সঙ্গে তদন্ত কর্মকর্তা কথা বলবেন। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে দোষীকে গ্রেফতার করা হবে।
উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর পল্টনের জাতীয় ক্রীড়া পরিষদ ভবনে এক নারী ভারোত্তোলক তাকে ধর্ষণের অভিযোগ আনেক তারই সতীর্থ ভারোত্তোলক ও ফেডারেশনের কর্মী সোহাগ আলীর বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী নারীর পরিবার থেকে ফেডারেশনে লিখিত অভিযোগ করা হলে বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন ও জাতীয় ক্রীড়া পরিষদ আলাদাভাবে দুটি তদন্ত কমিটি গঠন করে। এদিকে, নারী ভারোত্তোলককে ধর্ষণে সহযোগিতার অভিযোগে মালেক নামের জাতীয় ক্রীড়া পরিষদের এক অফিস সহায়ককে শো-কজ করে তিন দিনের মধ্যে উপযুক্ত জবাব দিতে বলা হয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ