Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিআরইউর সভাপতি ইলিয়াস সম্পাদক কবির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ৮:১৫ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি পদে ৬৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এসএ টিভির ইলিয়াস হোসেন। প্রতিদ্বন্দ্বী একাত্তর টেলিভিশনের মনির হোসেন লিটনকে হারিয়ে তিনি জয় পেয়েছেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সংবাদ সংস্থা বাসসের কবির আহমেদ খান। তার প্রাপ্ত ভোট ৪৫০। নিকটতম প্রতিদ্বন্দ্বী এশিয়ান মেইল ২৪ ডটকমের রিয়াজ চৌধুরী পেয়েছেন ৪৪০ ভোট। তৃতীয় প্রতিদ্বন্দ্বী দৈনিক মানবকণ্ঠের শেখ জামাল পেয়েছেন ২৪৫ ভোট। সহ-সভাপতি পদে ৩ প্রতিদ্বন্দ্বীর মধ্যে ভোরের কাগজের খোন্দকার কাওছার হোসেন জয়ী হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে বাংলাদেশের খবরের আফজাল বারী সর্বোচ্চ ৭১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। এ ছাড়া অর্থ সম্পাদক পদে জিয়াউল হক সবুজ, নারী বিষয়ক সম্পাদক পদে সাজেদা ইসলাম পারুল, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে আব্দুল হাই তুহিন, ক্রীড়া সম্পাদক পদে সফিকুল ইসলাম শামীম ও সাংস্কৃতিক সম্পাদক পদে এমদাদুল হক খান বিজয়ী হয়েছে।
কার্যনির্বাহী সদস্য পদে যথাক্রমে নির্বাচিত হয়েছেন, মহিউদ্দিন, খালেদ সাইফুল্লাহ, বিএম নূরুল আলম, মাকসুদুল হাসান, নাঈমুদ্দিন, রাশেদুল হক ও শাহাবুদ্দিন মাহতাব।
শুক্রবার দিনভর ডিআরইউ’র ২০১৯ সেশনের জন্য ভোট গ্রহণ হয়। সন্ধ্যা ৬টার পর শুরু হয় গণনা। এবারের নির্বাচনে ২১টি পদে লড়ছেন ৩৩ জন প্রার্থী। মোট ভোটার ১ হাজার ৪৯০ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিআরইউ

২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ