Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

অবৈধ অভিবাসীদের একে একে বহিষ্কার করা হবে : অমিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ভারত থেকে অবৈধ অভিবাসীদের ‘এক এক করে’ বহিষ্কার করা হবে বলে আবার হুঁশিয়ারি দিয়েছেন কেন্দ্রে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি)’র সভাপতি অমিত শাহ। ৭ ডিসেম্বর নির্বাচনের আগে বৃহস্পতিবার রাজস্থানের কারাউলি জেলা আয়োজিত এক জনসভায় তিনি এই হুঁশিয়ারি উচ্চারণ করেন। বিজেপি প্রধান- বিরোধী দল কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধিকে জিজ্ঞেস করেন যে কংগ্রেস ক্ষমতায় গেলে অনুপ্রবেশকারীদের থেকে যেতে দেয়া হবে কি না। কংগ্রেস দেশের উন্নয়ন ও দেশকে নিরাপদ করতে পারবে না বলেও উল্লেখ করেন অমিত শাহ। তিনি বলেন, কংগ্রেসের ১০ বছরের শাসনামলে অনুপ্রবেশ রোধের কোন চেষ্টা ছিলো না। ২০১৮ সালে বসুন্ধরা রাজে ও ২০১৯ সালে নরেন্দ্র মোদির জন্য ভোট প্রদানের আহবান জানান অমিত শাহ। তিনি বলেন, আমি আপনাদের নিশ্চয়তা দিচ্ছি যে কন্যাকুমারি থেকে কাশ্মির ও আসাম থেকে গুজরাট পর্যন্ত প্রত্যেক অনুপ্রবেশকারী ছুঁড়ে ফেলা হবে। এসময় তিনি পাকিস্তানী ভূখন্ডের ভারতীয় সেনাবাহিনীর ‘সার্জিক্যাল স্ট্রাইক’ প্রসঙ্গ টেনে আনেন। তিনি বলেন, বিজেপি সরকার কেন্দ্র ও রাজস্থানে সমাজের সবস্তরের মানুষের জন্য কল্যাণমূলক প্রকল্প বাস্তবায়ন করেছে। এসএএম।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১ ডিসেম্বর, ২০১৮, ৯:৫৪ এএম says : 0
    অমিত, তুমি একটা ....... ...... যাহাদেরকে অনুপ্রবেশকারী বলিতেছো ওরা কিন্ত অনুপ্রবেশকারী নয়। তুমি আমাকে বলো ওরা কোথা হইতে ভারত গিয়াছেন? তুমাদের অবস্থা তুমরা ভালোই জানো কত মানূষ তুমাদের ভারতে রাস্থায় থাকে তুমি জানোকি? আসলে তুমি বেদ্বীন এই জন্য তুমার আবুল তাবুল। জনগণ জাগলে তুমি ..........নের চামরা থাকিবে না। ইনশাআল্লাহ। ********* Wai loui yaw ma e jil lil mukajjivin. That day unbilifer will suffer lots and lots. সেই দিন অবিশ্বাসীদের বড় বিনাশ হইবে! There is no dought.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিত


আরও
আরও পড়ুন