Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬, ১৩ শাবান ১৪৪০ হিজরী।

কুমিল্লা-৩ মুরাদনগর প্রার্থী বাবা-ছেলে

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন বাবা-ছেলে। তারা হলেন পিতা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার ও তার ছেলে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ড. অহসানুল আলম সরকার কিশোর। এ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন।
২০১৪ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার। পরবর্তীতে তা পরির্বতন করে এফবিসিসিআইয়ের পরিচালক বিশিষ্ট শিল্পপতি ইউসুফ আবদুল্লাহ হারুনকে পরবর্তীতে প্রার্থী ঘোষণা করে। এ প্রসঙ্গে মনোনয়নপ্রত্যাশী জাহাঙ্গীর আলম সরকার বলেন, প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত আমি দলীয় সিদ্ধান্তের মধ্যে আছি। আমি আশা করি দলের সিদ্ধান্ত পরির্বতন হবে। আহসানুল আলম সরকার কিশোর বলেন, আমরা দুজনই নির্বাচন করব কিনা এখনই বলা যাচ্ছে না। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা যদি মনোনয়ন প্রত্যাহারের কথা বলেন, তা হলে প্রত্যাহার করে নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ