Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৭ গোলের রোমাঞ্চ জিতল মিলান

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

উয়েফা ইউরোপা লিগে গেলপরশু রাতে লুক্সেমবার্গের ক্লাব এফ৯১ ডুডেলানজির মুখোমুখি হয় ইতালিয়ান সিরি’আ লিগের ক্লাব এসি মিলান। ২-১ গোলে পিছিয়ে পড়েও তারা ম্যাচটি জিতে নিয়েছে ৫-২ গোলে।
ঘরের মাঠে ২১ মিনিটেই এগিয়ে যায় মিলান। এ সময় প্যাট্রিক কুতরোনি গোল করে এগিয়ে নেন দলকে। ৩৯ মিনিটে ডুডেলানজিকে সমতায় ফেরান ডমিনিক স্টোলজ। ৪৯ মিনিটে লুক্সেমবার্গের ক্লাবটিকে এগিয়ে নেন ডেভিড টার্পেল। এরপর অবশ্য নিজেরাই নিজেদের সর্বনাশ ডেকে এনেছে ডুডেলানজি।
৬৬ মিনিটে ক্লাবটির স্টেলভিও আত্মঘাতি গোল উপহার দিয়ে মিলানকে সমতায় ফেরান। ৭০ মিনিটে মিলানের হাকান চালহানোগলু গোল করে এগিয়ে নেন দলকে। ৭৭ মিনিটে ডুডেলানজির টম শেনেল আত্মঘাতি গোল করে মিলানকে এগিয়ে দেন ৪-২ ব্যবধানে। ৮০ মিনিটে ফাবিও বোরিনি গোল করে এসি মিলানের ৫-২ ব্যবধানের জয় নিশ্চিত করেন।
এই জয়ের ফলে ইউরোপা লিগের ‘এফ’ গ্রুপের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে মিলান। শেষ ম্যাচে অলিম্পিয়াকোসের মুখোমুখি হবে ইতালির ক্লাবটি। এই ম্যাচে জয় কিংবা ড্র তাদের স্থান দেবে রাউন্ড অব ৩২ এ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উয়েফা ইউরোপা লিগ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ