Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

ফটিকছড়িতে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

চট্টগ্রামের ফটিকছড়ির দাঁতমারাস্থ শান্তিরহাটে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ‘এজেন্ট ব্যাংকিং শাখা’ উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার সকালে শান্তিরহাট পাঠোয়ারী মার্কেটের দ্বিতীয় তলায় এ শাখা উদ্বোধন হয়। এ উপলক্ষে ইসলামী ব্যাংক ফটিকছড়ি শাখা ব্যবস্থাপক শেখ মোহাম্মদ ওমরের সভাপতিত্বে উদ্বোধনপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চট্টগ্রাম উত্তর জোন প্রধান ও সিনিয়র নির্বাহী ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ সালেহ ইকবাল। বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ আল কাদেরী, নারায়ণহাট ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হারুনুর রশিদ, নারায়ণহাট ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ জহুরুল ইসলাম হোসাইনী, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী।
আরো বক্তব্য রাখেন মাওলানা জহুরুল হক, মাওলানা জাহাঙ্গীর আলম, মাওলানা মাহবুবুর রহমান, সন্তোষ কুমার শীল, আলমগীর হোসেন প্রমুখ। পরে প্রধান অতিথি ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ব্যাংক


আরও
আরও পড়ুন