Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

খুলনায় বাসায় ঢুকে মন্ত্রীর জামাতাকে দুর্বৃত্তের গুলি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ১১:১১ এএম | আপডেট : ১২:২৪ পিএম, ১ ডিসেম্বর, ২০১৮

খুলনায় মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের জামাতা প্রভাস কুমার দত্তকে গুলি করেছে দুর্বৃত্তরা। তার পিতার নাম চিত্তরঞ্জন দত্ত।

শুক্রবার রাত ১১ টার দিকে নগরীর বসুপাড়া বকসীপাড়ায় তার নিজ বাসভবনে এ ঘটনা ঘটে। মুখোশধারী কয়েকজন দুর্বৃত্ত তার বাড়িতে এসে দরজায় নক করলে দরজা খুলে দিতেই তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে গুলিটি তার পেটের ডান পাশে লাগে। এরপর দ্রুত তাকে খুমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রভাস কুমার বাংলাদেশ ব্যাংকের ডি জি এম পদে দায়িত্বরত।
ঘটনার প্রত্যক্ষদর্শী মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের ছেলে বিশ্বজিত চন্দ্র চন্দ বলেন, রাতে বকসীপাড়ার বাড়িতে অপরিচিত লোকজন এসে দরজা খুলতে বলে, দরজা খুলতেই মুখোশধারী কয়েকজন প্রভাসকে লক্ষ্য করে গুলি করে দ্রুত পালিয়ে যায়।
হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রভাস চন্দ্রের পেটের ডান দিকে গুলি লেগেছে। তার এখন অস্ত্রোপচার চলছে।

কেএমপি কমিশনার হুমায়ুন কবীর বলেছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পরে আমাদের বিশেষ অভিযান শুরু করা হয়েছে। ঘটনায় যে বা যারাই জড়িত, দ্রুত তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।
মন্ত্রীর জামাতার এ খবর শুনে পুলিশ কমিশনার হুমায়ুন কবীর, জেলা প্রশাসক হেলাল উদ্দিন, জেলা পুলিশ সুপার শফিউল্লাহ খুমেকে তাকে দেখতে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ