Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ৪:৫৯ পিএম

মাদারীপুর সদর উপজেলার সমাদ্দারের কাঠেরপুল নামক এলাকায় শনিবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কে মোটরসাইকেল-ব্যাটারি চালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে আউয়াল খান নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে এবং আহত হয়েছে রিপন মাতুব্বর নামে আরও একজন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভাঙ্গা থেকে পারিবারিক কাজে মাদারীপুর আসছিল একটি দ্রুতগতির মোটরসাইকেল এবং মস্তফাপুর থেকে একটি ব্যাটারিচালিত অটোভ্যান গ্যাসের সিলিন্ডার নিয়ে মাদারীপুর সদর উপজেলার কুনিয়া যাচ্ছিলো। এসময় কাঠেরপুল এলাকায় দুটি বাহনের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়ে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী নিহত হয় এবং তার সাথে থাকা আরও একজন গুরুত্বর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত ব্যক্তি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদি গ্রামের গঙ্গাধর্দী গ্রামের মাজেদ খানের ছেলে।
মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. কামরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ