Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

লালমোহনে সাবেক ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম, আঙ্গুলের রগ কর্তন।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ৬:২৯ পিএম

ভোলার লালমোহন উপজেলায় সাবেক ছাত্রদল নেতা ও ফ্রেশ কোম্পানির এসআর শাহিনের (২৮) ওপর হামলা চালানো হয়েছে। শুক্রবার রাতে লালমোহন পৌর শহরের তেরছী পুলের গোঁড়ায় এ ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীরা কুপিয়ে তার ডান হাতের আঙ্গুলের রগ কর্তন করে। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে লালমোহন হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
শাহিন জানান, তিনি রাজনীতির পাশাপাশি দীর্ঘদিন ধরে ফ্রেশ কোম্পানিতে চাকুরী করছেন। অন্যদিকে তিনি লালমোহন কালমা ইউনিয়ন ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ছিলেন। শুক্রবার রাতে কোম্পানির কাজে লালমোহনে বাজারে যাওয়ার পথে লালমোহন পৌর শহরের উত্তর বাজারের তেরছী পুলের ওপর গেলে ৭/৮ জন সন্ত্রাসী তাকে বেধড়ক মারধর করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে তার ডান হাতের রগ কর্তন করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে নিয়ে যায়।
তবে এ ঘটনার সাথে শাহিন লালমোহন উপজেলা শ্রমিক লীগ নেতা জাকির হোসেন পঞ্চায়েতকে দায়ী করলেও এ ব্যাপারে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি ৩ দিন ধরে ডায়রিয়া জনিত রোগে আক্রান্ত হয়ে বাসায় রয়েছেন। ওই হামলার ঘটনার বিষয়ে তিনি কিছুই জানেন না। তবে পারিবারিক বিরোধে এ ঘটনা ঘটতে পারে বলে তিনি জানান।
লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির জানান, তিনি ঘটনা শুনেছেন। তবে এব্যাপারে এখনো কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে পদক্ষেপ গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ