Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

ওসমানী নগরে ছাত্রলীগ কর্মীর ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী আহত

বালাগঞ্জ(সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৮, ৬:৩৪ পিএম

ওসমানী নগরে কলেজ ছাত্রলীগ কর্মী বহিরাগত ছাত্রলীগ কর্মীর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে। গতকাল শনিবার সাড়ে ১২টার সময় তাজপুর ডিগ্রি কলেজের গেইটের সামনে এ ঘটনাটি ঘটে। আহত খলিলুর হরমান তানিম তাজপুর ডিগ্রি কলেজের এইচ এ এস সি ১ম বর্ষের শিক্ষার্থী। সে উপজেলার তাজপুর ইউনিয়নের রঙ্গিয়া গ্রামের আব্দুল খালিকের পুত্র।
প্রত্যক্ষদর্শী ও তানিমের পরিবার সুত্রে জানা যায়, ফেইসবুকের কমেন্টসকে কেন্দ্র করে গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার সময় তাজপুর ডিগ্রি কলেজের সামনে কলেজ বহিরাগত ও ছাত্রলীগ কর্মী একই ইউনিয়নের কাদিপুর গ্রামের শাখাওয়াত হোসেন পুত্র জাহেদ আহমদ খলিলুর হরমান তানিমকে ধারালো চাকু দিয়ে আঘাত করে। ঘটনাস্থল থেকে তানিমকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তানিমের শরীরে দাড়ালো অস্ত্রে ৩টা ছেদ ও মাথায় একটি কুপ রয়েছে। তার শরীরে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় এক ব্যাগ রক্ত দেয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলে পরিবেশ শান্ত হয়। এ ব্যাপারে তানিমের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছেন।
তানিমের চাচা আফজল আহমদ জানান, আমার ভাতিজা তানিম কলেজ থেকে বের হওয়ার সময় অতর্কিত ভাবে হামলা করে কাদিপুরের জাহেদ আহমদ। তার শরীরের মারাত্মক ৩টি ছেদ ও মাথায় ১ টি কুপ রয়েছে, প্রচুর রক্ষকরণ হয়েছে। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি। ওসমানী নগর থানার ওসি এসএম আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলন, অপরাধীকে আটক করার জন্য আমরা তৎপর রয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ