Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

পটুয়াখালীতে মিডিয়ার ভূমিকা বিষয়ক সেমিনার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

‘উন্নয়নে আর আইনের শাসনে এগিয়ে চলছে দেশ লিগ্যাল এইডের সুফল পাচ্ছে সারা বাংলাদেশ’ প্রতিপাদ্য বিষয় নিয়ে পটুয়াখালী জেলা জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থার আয়োজনে উন্নয়নের অগ্রযাত্রায় সরকারি আইনি সেবার সাফল্য-প্রচার ও প্রসারে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ভ‚মিকা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার রাতে জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে সেমিনারে সভাপতির বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা ও দায়রা জজ ও জেলা আইনগত সহায়তা প্রদান সংস্থার চেয়ারম্যান আবু মো. আমিমুল এহসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নুরুল হাফিজ, স্পেশাল জেলা জজ মো. শহিদুল্লাহ, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জামাল হোসেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মো. ইউনুচ আলী মোল্লা ও পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি অ্যাড. কাজল বরন দাস। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুগ্ম জজ নুসরাত জাহান। এ সময় বিচার বিভাগের সহকারি জজবৃন্দ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রায় ৪০ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, সদাশয় সরকার আইনগত সহায়তা প্রদান সংস্থার মাধ্যমে সকল অসহায় ও দরিদ্র মানুষের আইনি সেবা প্রদান করে থাকেন। যাতে কোনো মানুষ টাকার অভাবে আইনি সেবা থেকে বঞ্চিত না সে লক্ষ্যে সরকার লিগ্যাল এইডের মাধ্যমে কাজ করে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন