Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে ইউপি অফিস ভাঙচুর চেয়ারম্যান লাঞ্ছিত

আহত ৩

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার বালিগ্রাম ইউনিয়ন পরিষদে গতকাল শনিবার সকালে জন্ম নিবন্ধন করাকে কেন্দ্র করে স্থানীয় এক যুবকের সাথে চেয়ারম্যান অফিসের উদ্যোক্তার কথা কাটাকাটির জের ধরে হামলা-সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় চেয়ারম্যানের অফিসের কম্পিউটার, প্রিন্টার, চেয়ার-টেবিলসহ আসবাবপত্র ভাঙচুর ও চেয়ারম্যানকে লাঞ্ছিত করে তারা। এ ঘটনায় তিনজন আহত হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সকালে উপজেলার বালিগ্রাম ইউনিয়ন পরিষদের অফিসে জন্ম নিবন্ধন সংক্রান্ত কাজে আসেন স্থানীয় গোলাম আলী আকন। এ সময় পরিষদের উদ্যোক্তা সুকুমার ঘরামী ইন্টারনেটজনিত সমস্যা থাকায় কাজটি বিকেলে করতে চাইলে ওই ব্যক্তির সাথে কথা কাটাকাটি হয়। পরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন খান প্রতিবাদ করলে কথা কাটাকাটির একপর্যায় গোলাম আলী আকন চেয়ারম্যানের গায়ে হাত তোলেন। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা দেখা হয়। এ ঘটনায় স্থানীয় গোলাম আলী আকনের লোকজন অতর্কিত হামলা চালায় চেয়ারম্যানের অফিসে। হামলায় হালিম হাওলাদ ও সুকুমার ঘরামীসহ আরো একজন আহত হয়।

বালিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান বলেন, স্থানীয় গোলাম আলী আকন সামান্য ঘটনাকে কেন্দ্র করে লোকজন নিয়ে আমার অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করে। আমার সাথে দুর্ব্যবহার করে এবং আমার এক কর্মচারীকে কুপিয়ে জখম করে। ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কিবরিয়া বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ