Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনা-৩ আসনে দুই সহোদরের লড়াই

চাটমোহর (পাবনা) থেকে আফতাব হোসেন | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

একাদেশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ আসনে দুই সহোদরসহ বিএনপির তিন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। কে পাবেন ধানের শীষ তা নিয়ে চলছে এলাকায় ব্যাপক জল্পনা-কল্পনা আর উৎকণ্ঠা। আর ক’দিন পরই সব জল্পনা-কল্পনার অবসান হলেও এলাকাবাসীর মনে এখন চরম উৎকণ্ঠা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ আসনে বিএনপি যারা মনোনয়নপত্র ফরম উত্তোলন করেছিলেন, তারা হলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, চাটমোহর উপজেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি কে এম আনোয়ারুল ইসলাম, বিমানবাহিনীর সাবেক প্রধান ফরিদপুর উপজেলার ফখরুল আজম রনি, চাটমোহর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. হাসাদুল ইসলাম হীরা, আলহাজ মো. রাজিউল হাসান বাবু, অ্যাড. পাবনা জেলা বিএনপির প্রথম যুগ্ম সম্পাদক মাসুদ খন্দকার, জহুরুল ইসলাম বকুল, আরিফা সুলতানা রুমা ও আলহাজ হাসানুল আসলাম রাজা।

শেষ পর্যন্ত বিএনপি থেকে তিনজনকে চিঠি দেয়া হয়েছে। তারা হলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য চাটমোহর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি কে এম আনোয়ারুল ইসলাম, বিমানবাহিনীর সাবেক প্রধান ফরিদপুর উপজেলার ফখরুল আজম রনি, চাটমোহর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. হাসাদুল ইসলাম হিরা। এদিকে চাটমোহর উপজেলা চেয়ারম্যান পদ থেকে হিরা পদত্যাগ করেছেন। আর তার আপন বড় ভাই হাসানুল ইসলাম রাজাও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী নির্বাচন কে পাবেন ধানের শীষ প্রতীক তাই এখন দেখার বিষয়।



 

Show all comments
  • মোঃ এবাদ আলী ১ ডিসেম্বর, ২০১৮, ১১:০১ পিএম says : 0
    মোঃ হাসাদুল ইসলাম হীরা সাহেবকে এমপি হিসাবে দেখতে,চাই। ধন্যবাদ চাটমোহর পাবনা ৩
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ