Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

অংশগ্রহণমূলক ও নিরপেক্ষ হবে ভোলায় -বাণিজ্যমন্ত্রী

আ.লীগের আমলে বিএনপি কর্মীর ওপর হামলা হয়নি

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, এ নির্বাচন হবে অংশগ্রহণমূলক ও নিরপেক্ষ। আমার দৃঢ় বিশ্বাস, এ নির্বাচনের মধ্য দিয়ে আওয়ামী লীগ আবার বিজয়ী হবে। দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। গত শুক্রবার বিকালে ভোলায় পৌর এলাকার নির্বাচনী কেন্দ্র কমিটির সদস্যদের এক বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় তিনি নির্বাচন উপলক্ষ্যে বিভিন্ন কেন্দ্র কমিটির সদস্যদের সাথে আগামী একাদশ জাতীয় নির্বাচন মতবিনিয় করেন এবং দিক নির্দেশনা প্রদান করেন।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি তাদের আমলে যে অত্যাচার নির্যাতন করেছে, তা থেকে দেশের মানুষ শিক্ষা পেয়েছে। তাদের কাছ থেকে বর্তমান প্রেসিডেন্ট অ্যাডভোকেট আবদুল হামিদও ভোলায় এসে রেহাই পাননি। অথচ গত ১০ বছর আওয়ামী লীগের ক্ষমতার আমলে বিএনপির কোনো নেতাকর্মীর ওপর কোনো ধরনের হামলা হয়নি। কেউ হয়রানির শিকার হননি। তারা ভালভাবে এলাকায় থাকছে সহবস্থানে। এখানেই বিএনপি ও আওয়ামী লীগের পার্থক্য। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না। তারা উন্নয়নের রাজনীতি করে বলেই আগামী নির্বাচনেও এদেশের মানুষ আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে। এ সময় উপস্থিত ছিলেন জহিরুল ইসলাম নকিব, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতা কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ