Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জিয়ার জন্মভুমি বগুড়া ৭ আসনে ধানের শীষের প্রার্থী থাকলোনা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৮, ৪:১৪ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জিয়াউর রহমানের জন্মভুমি বগুড়া - ৭ ( গাবতলী ) আসনে বিএনপির পক্ষ থেকে বেগম খালেদা জিয়া ও মোর্শেদ মিল্টনের দাখিলকৃত দুটি মনোনয়নপত্রের দুটিই বাতিল হওয়ায় এই আসনে ধানের শীষ নিয়ে লড়ার জন্য কেউই থাকলোনা। মনোনয়ন পত্র বাছাইকালে জেলা রিটার্নিং অফিসার ও বগুড়ার ডিসি ফয়েজ আহম্মদ আর পিও এর কথা বলে ২ বছরের অধিক সময় কারাদন্ডাদেশ পাওয়ার কথা বলে বেগম খালেদা জিয়া এবং উপজেলা চেয়ারম্যানের পদ থেকে মোরশেদ মিল্টনের পদত্যাগ গৃহিত হয়নি মর্মে অজুহাত তুলে তার মনোনয়ন পত্রটি বাতিল করেদেন ।
এর ফলে এই আসনটিতে আপাতত ধানের শীষ নিয়ে লড়ার মত কোন প্রার্থীই থাকলোনা ।
দুপুর ২টার পর ২য় দফায় মনোনয়ন বাছাইয়ে বসে জেলা রিটার্নিং কর্মকর্তা বগুড়া -৬ ও ৭ আসনে বেগম খালেদা জিয়ার মনোনয়ন বাতি করা হলে জেলা প্রশাসকের সভাকক্ষেই বিএনপির নেতা কর্মিরা ক্ষোভে ফেটে পড়েন।পরে তারা জেলা প্রশাসকের বটতলা চত্বরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে খালেদা জিয়ার মনোনয়ন বাতিলের তীব্র নিন্দা ও প্রতিবাদ করেণ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ