Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোনো অবস্থাতেই একতরফা ভোট চায় না আওয়ামী লীগ -কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৮, ১১:৫৯ এএম
একাদশ জাতীয় সংসদ নির্বাচন একতরফা হোক- আওয়ামী লীগ কোনো অবস্থাতেই সেটি চায় না বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
 
সোমবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিং এ এসব কথা বলেন তিনি।
 
ওবায়দুল কাদের বলেন, আমরা চেষ্টা করবো লেভেল প্লেয়িং ফিল্ড (সমতল ক্রীড়াভূমি) যেন নষ্ট না হয়। কোনো অবস্থাতেই একতরফা ভোট আমরা করতে চাই না।
 
তিনি বলেন, নির্বাচনে কাকে ভোট দেবে সেটি জনগণ সিদ্ধান্ত নেবে।আমরা ফাঁকা মাঠে গোল দেবো, প্রধানমন্ত্রী এটা কোনোভাবেই চান না।
 
বিএনপির প্রার্থীদের মনোনয়ন বাতিলের বিষয়ে প্রশ্ন করা হলে ওবায়দুল কাদের বলেন, মনোনয়নপত্র বাতিল আইনি ও নির্বাচন কমিশনের বিষয়। এর সঙ্গে সরকারের কোনো সংযোগ নেই।
 
সরকার সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য নির্বাচন করতে চায় জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা একটি ক্রেডিবল ইলেকশন করতে চাই। গতবার বিএনপি ভোটে না এসে যে অবস্থা তৈরি হয়েছিল, আশা করি সেটা এবার হবে না। কোনো অবস্থাতেই নির্বাচনের পরিবেশ ক্ষুণ্ন হোক এটা আমরা চাই না।
 
আওয়ামী লীগ এক কথায় বিশ্বাসী এমনটি জানিয়ে তিনি বলেন, আমাদের তো জনগণের মধ্যেই থাকতে হবে। দলের গুরুত্বপূর্ণ পদে থেকে আমার একটি দায়িত্ব আছে। এখন এক কথা বলবো, আজ থেকে ২৬-২৭ দিন পর যদি এর ব্যত্যয় ঘটে তখন কি হবে।আমরা এক কথায় বিশ্বাসী।


 

Show all comments
  • Nannu chowhan ৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৬ পিএম says : 0
    Eak mukhe dui kotha,
    Total Reply(0) Reply
  • রুবেল ৩ ডিসেম্বর, ২০১৮, ২:২৮ পিএম says : 0
    ওবায়দুল কাদের সাহেব আপনাদের আচরণ দেখে তা মনেহয় না। ব্যপারটা এই রকম ঠাকুর ঘাড়ে কে আমি কলা খাইনা আপনার কথায় তাই মনে হয়!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ