Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্তোষজনক অবস্থানে টাইগার শ্রফের ‘বাগি’

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফের প্রথম চলচ্চিত্র ‘হিরোপান্তি’ মুক্তি পাবার আগে থেকেই বলিউডের শীর্ষ আর অভিজ্ঞ অভিনয়শিল্পীরা মত দিয়েছিল সে আগামী দিনের সুপারস্টার। প্রথম চলচ্চিত্রের সে তার স্বাক্ষর রেখেছিল আর দ্বিতীয় চলচ্চিত্র ‘বাগি’র মাধ্যমে সে তারকা অবস্থানে পৌঁছবার জন্য আরও এগিয়ে গিয়েছে। গত শুক্রবার ‘বাগি’সহ বলিউডের পাঁচটি ফিল্ম মুক্তি পেয়েছে। বলাই বাহুল্য এর মধ্যে টাইগারের ফিল্মটিই বাণিজ্যিক সাফল্য পাচ্ছে।
‘বাগি’ নির্মিত হয়েছে ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘বর্ষম’ নামের তেলুগু চলচ্চিত্র অবলম্বনে নির্মিত হয়েছে। প্রধান কয়েকটি ভূমিকায় অভিনয় করেছেন টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর, সুধীর বাবু এবং পরশ অরোরা। চলচ্চিত্রটির প্রধান আকর্ষণই হচ্ছেন টাইগার। নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে অ্যাকশনে তার তুলনীয় আর একজন আছে কী না সন্দেহ। অ্যাকশন দৃশ্যে তার পারফর্মেন্স নিখুঁত। শুক্রবার মুক্তি পেয়ে প্রথম দিনেই চলচ্চিত্রটি আয় করেছে ১১.৯৪ কোটি রুপি। এই বছর এটি প্রথম দিনের আয়ের ক্ষেত্রে তৃতীয় সর্বোচ্চ, এর আগে আছে ‘ফ্যান’ ও ‘এয়ারলিফ্ট’। সাধারণত দ্বিতীয় দিন উল্লেখযোগ্য হারে আয় কমে গেলেও শনিবার ‘বাগি’ আয় ধরে রাখতে সক্ষম হয়েছে, এ দিন ফিল্মটি আয় করেছে ১১.১৩ কোটি রুপি। রবিবারে ১৫.৫১ কোটি রুপি আয় নিয়ে সপ্তাহান্তে চলচ্চিত্রটির আয় ৩৮.৫৮  কোটি রুপি। সোমবার চলচ্চিত্রটি আয় করেছে  ৬.৭২ কোটি রুপি;  উল্লেখ্য এই আয় ’ফ্যান’-এর প্রথম সোমবারের আয়ের (৬.০৫ কোটি রুপি) চেয়ে বেশি।
‘বাগি’র সঙ্গে ‘ম্যায় ক্ষুদিরাম বোস হুঁ’, ‘আখরি সওদা- দ্য লাস্ট ডিল’, ‘শর্টকাট সাফারি’ এবং ‘পাইরেটস ওয়ান পয়েন্ট ও’ ফিল্ম চারটি মুক্তি পেয়েছে। এগুলোর অবস্থান একেবারেই নগণ্য।    
শাহরুখ খান অভিনীত ‘ফ্যান’ শেষ তথ্য মত আয় করেছে ৮৩ কোটি রুপি। ‘বাগি’র কারণে চলচ্চিত্রটির শতকোটি ক্লাবে অন্তর্ভুক্ত হওয়া কঠিন হয়ে পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্তোষজনক অবস্থানে টাইগার শ্রফের ‘বাগি’
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ