Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তৃতীয়বার জুটি হচ্ছেন আয়ুষ্মান খুরানা আর ভূমি পেদনেকার

| প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

জুটি হিসেবে আয়ুষ্মান খুরানা আর ভূমি পেদনেকারের যাত্রা শুরু হয়েছিল ২০১৫ সালে ‘দাম লাগাকে হাইশা’ দিয়ে। ভূমির অভিষেক ফিল্মটি ব্যতিক্রমী চলচ্চিত্র হিসেবে গড়ের চেয়ে ভাল ব্যবসা করেছিল। এর পর দুই বলিউড তারকা আলাদা আলাদা ‘বারেলি কি বারফি’ (আয়ুষ্মান-কৃতি সানোন) এবং ‘টয়লেট এক প্রেম কথা’ (ভূমি-অক্ষয় কুমার) চলচ্চিত্র দিয়ে সাফল্য পেয়েছেন। এরপর আয়ুষ্মান আর ভূমিকে জুটি হিসেবে আবার দেখা গেছে ‘শুভ মঙ্গল সাবধান’ ফিল্মে। ২০১৭ সালের এই ফিল্মটি হয়তো ব্যাপক সাফল্য পায়নি তবে দুজনের পারফরমেন্স আর ফিল্মের বিষয় প্রশংসা পেয়েছে। বলাই বাহুল্য তারা দর্শকের প্রিয় জুটি হিসেবে স্বীকৃতি পেয়েছেন। তাই তৃতীয়বার তাদের জুটি হিসেবে দেখা যাবে সামনে।
এই দুই শিল্পী এবারও একটি রোমান্টিক কমেডিতে জুটি হচ্ছেন। এই ফিল্মটির আনুষ্ঠানিক ঘোষণা অচিরেই দেয়া হবে। ‘শুভ মঙ্গল সাবধান’ ফিল্মের পরিচালক আর. এস. প্রসন্ন এই আসন্ন চলচ্চিত্রটি পরিচালনা করবেন বলে জানা গেছে। শিল্পী আর নির্মাতা বিবেচনা করলে বোঝা যায় নতুন ধরনের আকর্ষণীয় একটি চলচ্চিত্র তৈরি হতে যাচ্ছে।
ভূমি যেমন প্রথম চলচ্চিত্র থেকেই জনপ্রিয়তা পেয়েছেন তেমনি আয়ুষ্মানও তার সাফল্যের ধারা অব্যাহত রাখতে পেরেছেন। তার অভিনয়ে সাম্প্রতিক ফিল্ম ‘আন্ধাধুন’ আর ‘বাধাই হো’ বাণিজ্যিক সাফল্য পেয়েছে। আয়ুষ্মান অচিরেই তার ‘ড্রিম গার্ল’ ফিল্মের কাজ শুরু করবেন। ভূমিকে আগামীতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘সোন চিড়িয়া’তে দেখা যাবে। এখন তিনি অলঙ্কৃতা শ্রীবাস্তব এবং কঙ্কনা সেন শর্মার সঙ্গে ‘ডলি কিটি অওর চমকতে সিতারে’ ফিল্মের কাজ নিয়ে ব্যস্ত আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ