Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

অনুপ্রবেশকারীদের দেশ থেকে তাড়াবে বিজেপি অমিত শাহ

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বিজেপির কেন্দ্রীয় প্রেসিডেন্ট অমিত শাহ বলেছেন, বিজেপি যদি আগামী বছরের সাধারণ নির্বাচনে ক্ষমতায় আসে, তাহলে দেশ থেকে সকল অনুপ্রবেশকারীদের তাড়িয়ে দেয়া হবে।
আগামী ৭ ডিসেম্বর অনুষ্ঠিতব্য রাজ্য বিধানসভা নির্বাচনের আগে গত বৃহস্পতিবার কারাউলিতে আয়োজিত এক সভায় শাহ বলেন, তার দল দেশ থেকে সকল অনুপ্রবেশকারীদের বের করে দেবে। তিনি বলেন, কংগ্রেস রাজ্যের মুখ্যমন্ত্রী প্রার্থীর পরিচয় প্রকাশে ব্যর্থ হয়েছে। তিনি রাজ্যে আবারও বিজেপিকে সরকার গঠনে সহায়তা করার আহ্বান জানান যাতে ভাসুন্ধারা রাজে মুখ্যমন্ত্রী হতে পারেন। তিনি বলেন, ২০১৪ সালের লোকসভা নির্বাচনে জয়ের পর বিজেপি ১৯টি আসনে জয়ী হয় রাজ্য থেকে কংগ্রেসকে সরিয়ে দেয়।
শাহ বলেন ইউপিএর ১০ বছরের শাসনামলে প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের নেতৃত্বাধীন কংগ্রেস সরকার পাকিস্তানের বিরুদ্ধে পদক্ষেপ নিতে ব্যর্থ হয়েছে। সূত্র : এসএএম।



 

Show all comments
  • Kamal ৩১ মার্চ, ২০১৯, ১০:১৭ এএম says : 0
    আমাদের দেশের কোন লোক ভারতে বসবাস করে না। এটা হল আপনাদের নির্বাচনে প্রচার।জনাব ভারত এমন কোন বিত্তশালী দেশ না যে সেখা‌নে বাংলা‌দে‌শের মানুষ কা‌জের জন্য যা‌বে।বাংলাদেশে মানূষের জীবন-মান ইন্ডিয়ার চেয়ে আকর্ষনীয় ! বাংলাদেশীরা ইন্ডিয়ায় যায় বেড়াতে, চিকিতসা করাতে আর গরু কিনতে ! না গেলে আপনাদের অর্থনীতির বারটা না হলেও ৮/১০ টা বাজবে ! আমরা ইন্ডিয়ানদেরকে সর্বউচ্চ বেতন দিয়ে চাকুরী দিই,অবৈধভাবে 22 লক্ষ ভারতীয় নাগরিক বাংলাদেশে চাকুরীরত,তাঁদেরকে এই দেশ থেকে বের করে দিলে ভারত অচিরেই ভিখারনির দেশ হবে!ইন্ডিয়ানরা যা করেন, তাহলে বাংলার জনগন তাই করবে, বাংলাদেশ থেকে 22 লক্ষ ইন্ডিয়ানদেরকে খুজে খুজে বের করে দেওয়া হবে। যারা ভারতকে বাপ এবং ভাতার মনে করে তারা শুনছ নাকি?এইসব ভারতীয় নেতাদের গালে জুতা মেরে ভারতের বন্ধুত্ব ত্যাগ কর ! Copy & Edited
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিত শাহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ