Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

জমিয়াতুল মোদার্রেছীনের মহাসমাবেশ সফল করতে যশোরে সভা

প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : মাদ্রাসা শিক্ষকদের প্রাণের সংগঠন জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় মহাসমাবেশ ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। সমাবেশে যোগ দিতে প্রতিটি জেলা ও উপজেলায় প্রস্ততি চলছে। আগামী ৩০ জানুয়ারী ঢাকায় জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় মহাসমাবেশ সফল করার লক্ষে মঙ্গলবার যশোর আমিনিয়া কামিল মাদ্রাসায় এক সভা অনুষ্ঠিত হয়।
জমিয়াতুল মোদার্রেছীনের যশোর জেলার সভাপতি ও আমিনিয়া কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আমিনিয়া কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা সাখাওয়াত হোসেন, মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোজাহার উদ্দীন ও বেনাপোল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা ইলিযাস উদ্দীন।
সভায় জেলার বিভিন্নস্তরের শতাধিক মাদ্রাসার প্রিন্সিপাল, সুপারসহ অনেক শিক্ষক উপস্থিত ছিলেন। সভায় বেশকিছু গুরুত্বপুর্ণ সিদ্ধান্ত নেওয়া হয় মহাসমাবেশ সফল করতে। বিশেষ কওে সদও উপজেলার ২টি ও মনিরামপুর উপজেলার ২টিসহ জেলার ৮ উপজেলা থেকে ১০টি ৫২সিটের বাস রিজার্ভ কিেে ুসদ্ধান্ত গৃহিত হয়। কুয়াশার কারণে প্রত্যেকটি বাস যাবে যমুনা সেতু হয়ে। পরিবহনের স্বল্পতার কারণে সকল শিক্ষকদেও নিয়ে যাওয়া সম্বব না হওয়ায় সভায় দুঃখ প্রকাশ করা হয়। ২৯ জানুয়ারী রাত ৯টায় আমিনিয়া কামিল মাদ্রাসা থেকে সদর উপজেলার বাস এবং সব উপজেলার বাস কেন্দ্রীয় মাদ্রাসা থেকে ঢাকার উদ্দেশ্যে ছাড়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীনের মহাসমাবেশ সফল করতে যশোরে সভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ