Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

মেটলাইফের অনলাইন পেমেন্ট সল্যুশন

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

গ্রাহকদের জন্য অনলাইন পেমেন্ট গেটওয়ে উন্মোচন করেছে মেটলাইফ বাংলাদেশ। দেশে মেটলাইফ গ্রাহক ওয়েবসাইটে গিয়ে নিজেদের VISA, MasterCard, AMERICAN EXPRESS এর ডেবিট ও ক্রেডিট কার্ড এবং অ্যাকাউন্ট-টু-অ্যাকাউন্ট ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে প্রিমিয়াম ও পলিসি সংক্রান্ত পেমেন্ট দিতে পারবেন। সবার সুবিধার বিষয়টি বিবেচনায় রেখে, অন্যান্য প্রিমিয়াম পেমেন্ট চ্যানেল যেগুলো আগে থেকেই চালু ছিলো সেগুলোও অব্যাহত থাকবে।
দি সিটি ব্যাংক-এর পার্টনারশিপের মাধ্যমে গ্রাহকদের অনলাইন পেমেন্ট সল্যুশন তৈরি ও বাস্তবায়ন করেছে মেটলাইফ বাংলাদেশ। অনলাইন পেমেন্ট সল্যুশন সুবিধা গ্রহণের জন্য নূন্যতম একটি চার্জ গ্রাহকদের বহন করতে হবে। এ ক্ষেত্রে মটলাইফ বাংলাদেশ, গ্রাহকের ইমেইল ছাড়া আর কোনো তথ্য সংরক্ষণ করবে না। কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে তা নিশ্চিত করতে ইমেইলে প্রিমিয়াম পেমেন্ট রিসিপ্ট পাবেন গ্রাহক। অনলাইন পেমেন্ট সল্যুশনের মাধ্যমে পেমেন্ট করার জন্য গ্রাহককে মেটলাইফ বাংলাদেশের ওয়েবসাইটে www.metlife.com.bd -এ গিয়ে মেন্যু বারের ‘সাপোর্ট’ ট্যাব থেকে ‘পে প্রিমিয়াম’ ট্যাব ক্লিক করে অনলাইনে পেমেন্ট দিতে পারবেন গ্রাহক। মেটলাইফ বাংলাদেশ-এর জেনারেল ম্যানেজার সৈয়দ হাম্মাদুল কারীম বলেন, গ্রাহকদের জন্য বহুল প্রতিক্ষিত প্রিমিয়াম পেমেন্ট সংক্রান্ত ডিজিটাল সল্যুশন উন্মোচন করতে পেরে আমরা আনন্দিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেটলাইফ


আরও
আরও পড়ুন