Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আমি কি আমার ছেলেকে ফিরে পাব না: নিখোঁজ এরশাদের বাবা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ২:৩৫ পিএম | আপডেট : ৩:৫৬ পিএম, ৪ ডিসেম্বর, ২০১৮

রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে ‘অপেক্ষার পাঁচ বছর শেষ! মায়ের কান্না থামবে কবে?’ শীর্ষক এক সমাবেশে নিখোঁজ (গুম হওয়া) এরশাদ আলীর সন্ধান চেয়েছেন তার পিতা হাজী মাহবুব আলী।

মঙ্গলবার ওই সমাবেশে হাজী মাহবুব আলী বলেন ‌‌‘আমি কী নিয়ে বাঁচব। আল্লাহ তুমি আমারে কী করলা। এরশাদ আলী তিনটি মেয়ে ও বউ রেখে গেছেন। এদেরকে আমি কীভাবে লালন-পালন করব। আমি কি আর কখনও এরশাদ আলীকে ফিরে পাব না?’ কান্নাজড়িত কণ্ঠে তিনি এসব কথা বলেন। মায়ের ডাক নামে একটি সংগঠনের ব্যানারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাহবুব আলী বলেন, এরশাদ আলী ঢাকার বংশাল থানা এলাকায় বসবাস করতো। ২০১৭ সালের ২৮ ডিসেম্বর থেকে সে নিখোঁজ রয়েছে। তিনি আরও বলেন, এরশাদ আলী বিএনপির কর্মী ছিলেন।



 

Show all comments
  • jack ali ৪ ডিসেম্বর, ২০১৮, ৬:১৯ পিএম says : 0
    How ruthless they are .... they don't have any humanity whatsoever...nobody is safe from these monster.. we have liberated our country for what???? they think ..they will get away with these horrific crime????? No...before their death they will see the truth... then they are doomed in the hell fire... inshaAllah..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন