Inqilab Logo

ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

রাঙ্গুনিয়ায় ছাত্রলীগ নেতাকে ৬ অত্যাধুনিক অস্ত্রসহ আটক

যৌথ বাহিনীর অভিযান

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা :  রাঙ্গুনিয়া ইসলামপুর ইউনিয়নের পেয়ার মোহাম্মদ চৌধুরী বাড়ির ফুলতলি এলাকায় গতকাল বুধবার ভোরে অভিযান চালিয়ে আনিসুল ইসলাম চৌধুরী ওরফে মোদাচ্ছেরকে (৩০) গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। এসময় তার কাছ থেকে একটি একে-৪৭, একটি একে-২২, ৪টি বন্দুক ও বিপুল পরিমাণ তাজা গুলি উদ্ধার করেছে বলে সেনাবিহনীর একটি সূত্র জানিয়েছে। জানা যায়, ছাত্রলীগ নেতা মোদাচ্ছিরের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সে জিল্লুর ভান্ডারী হত্যা ও হাফেজ মাহাবুল আলম হত্যা মামলার এজাহারভূক্ত আসামী। ধৃত সন্ত্রাসীর বিরুদ্ধে মাদক, অস্ত্র পাচার ও সরকারী বাগানের গাছ লুটের অসংখ্য অভিযোগ রয়েছে। ধৃত সন্ত্রাসী আনিসুল ইসলাম ওরফে মোদাচ্ছের ইসলামপুর ইউনিয়নের পেয়ার মোহাম্মদ চৌধুরী বাড়ির এজলাশ মিয়ার পুত্র বলে জানা গেছে।
রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির বলেন, যৌথ বাহিনী অভিযানের খবর পেয়েছি, তবে আমাকে অফিসিয়ালভাবে এখনো পর্যন্ত জানানো হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ