Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ডিএফজেএফ’র সভাপতি লায়েকুজ্জামান ও সাধারণ সম্পাদক অমরেশ রায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৮, ৬:২২ পিএম

লায়েকুজ্জামানকে সভাপতি ও দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার অমরেশ রায়কে সাধারণ সম্পাদক করে ঢাকাস্থ ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশনের (ডিএফজেএফ) ১১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে পুরানা পল্টনের একটি রেস্টুরেন্টে আয়োজিত জরুরি সাধারণ সভা থেকে ২০১৯-২০ সালের জন্য এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন: সহ-সভাপতি দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার আছাদুজ্জামান, যুগ্ম-সম্পাদক দৈনিক আলোকিত বাংলাদেশের স্টাফ রিপোর্টার সাজ্জাদ মাহমুদ খান, সাংগঠনিক সম্পাদক দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার হাবিব রহমান, কোষাধ্যক্ষ দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার মাসুদ রানা, প্রচার সম্পাদক দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার আরাফাত জোবায়ের ও দফতর সম্পাদক লিড-নিউজ২৪.কমের নিউজ ডেস্ক ইনচার্জ শাহ জগলুল মেহেদী।

কার্যনির্বাহী সদস্যরা হলেন- ডেইলি সানের বিশেষ প্রতিনিধি ইসারফ হোসেন ইসা, আরটিভির উপ-বার্তা প্রধান রাজীব খান ও বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার আলী আজম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কমিটি গঠন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ