Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

কলাপাড়ায় আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ : সোনাইমুড়িতে যুবলীগ কর্মী গুলিবিদ্ধ

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ইউপি নির্বাচন কেন্দ্রিক সহিংসতায় পটুয়াখালীর কলাপাড়ায় আ’লীগের দু’গ্রুপে গভীর রাতে ধাওয়া, পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। নোয়াখালীতে যুবদল-যুবলীগ কর্মীদের মধ্যে গোলাগুলি হয়েছে। এছাড়া ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত এক ইউপি চেয়ারম্যানের ভাই ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
কলাপাড়ায় আ’লীগের দুই গ্রুপে ধাওয়া
কলাপাড়া উপজেলা সংবাদদাতা : পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়নের আওয়ামীলীগের দুই সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ১১ টার দিকে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আনছার উদ্দিন মোল্লা ও ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আবু ছাইদ ফকির ও তাদের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে।
সোনাইমুড়ীতে যুবলীগকর্মী গুলিবিদ্ধ
নোয়াখালী ব্যুরো : নৌকা প্রতীকের পোস্টার লাগানোকে কেন্দ্র করে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে স্থানীয় যুবদল ও যুবলীগ কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং গুলির ঘটনা ঘটেছে। এতে জাহিদ হোসেন (২৫) নামের এক যুবলীগ কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার রাতে পদিপাড়া পশ্চিম বাজারে এ ঘটনা ঘটে। আহত জাহিদ হোসেনের বিস্তারিত নাম পরিচয় জানা যায়নি।
ঈশ্বরগঞ্জে আ’লীগ প্রার্থীর ভাইয়ের মৃত্যু
নান্দাইল উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়নে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মনোনীত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আ’লীগ প্রার্থীর ভাই মজিবুব রহমান (৬০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রাত ১১টায় সে মারা যায়।
পরিবার সূত্রে জানা যায়, গত ১৮ এপ্রিল জাপা ও আ. লীগ সমর্থিত ইউপি চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ বেধে যায়। এতে আ’লীগ সমর্থিত প্রার্থী নবনির্বাচিত চেয়ারম্যান মো. হাবিবুর রহমান হাবিব-এর বড় ভাই মজিবুব রহমান (৬০) গুরুতর আহত হয়। পরে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাত ১১টায় তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ