Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

প্রাণ চাটনি কিনে ১২ জন পেলেন স্যামসাং স্মার্টফোন

প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

প্রাণ চাটনি স্মার্টফোন ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। রোববার প্রাণ-আরএফএল সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে ১২ জন বিজয়ীর হাতে স্যামসাং গ্যালাক্সি জে ৫ তুলে দেয়া হয়।
বিজয়ীরা হলেন আরিফ হোসেন, আনোয়ার, মীর হোসেন, ইমরান হোসেন, মাসুদ, ইব্রাহিম, জাহাঙ্গির হোসেন, অন্তু, পার্থ, সজিব বিশ্বাস, কবির, এবং রিয়া। গত ডিসেম্বরে এসএমএস প্রতিযোগিতার মাধ্যমে তারা এ পুরস্কার অর্জন করল। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাণ এগ্রো লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা শেখ সাজ্জাদ হোসেন, ক্যাটাগরি ম্যানেজার তোষন পাল, এ্যাসিটেন্ট ব্র্যান্ড ম্যানেজার সিফাত আহমেদসহ প্রমুখ। ‘প্রাণ চাটনি খাও সারাদিন, স্মার্টফোন জেতো প্রতিদিন’ এই শ্লোগান নিয়ে শুরু হওয়া এ কর্মসূচি চলবে আগামী ফেব্রæয়ারি পর্যন্ত। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হলে প্রাণ চাটনির গায়ে ৮ ডিজিটের ইউনিক কোডটি সংগ্রহ করতে হবে। তারপর মোবাইলের মেসেজ অপসনে গিয়ে ঈঐঞ লিখে <ংঢ়ধপব> দিয়ে ৮ ডিজিটের ইউনিক কোডটি লিখে ২৩২৩ নম্বরে পাঠিয়ে দিতে হবে। প্রতিদিনের সর্বোচ্চ এসএমএস দাতাকে বিজয়ী ঘোষণা করা হবে। একটি ইউনিক কোড দিয়ে একটি এসএমএস করা যাবে। পুরস্কার গ্রহণের সময় বিজয়ীকে ৮ ডিজিটের ইউনিক কোড সম্বলিত প্যাকেটটি ও বিজয়ী এসএমএস টি সঙ্গে আনতে হবে। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ চাটনি কিনে ১২ জন পেলেন স্যামসাং স্মার্টফোন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ