Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে বিএনপি নেতাকে হত্যাচেষ্টা

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

জয়পুরহাট সদর উপজেলার মোহাম্মদাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আঃ হামিদ দুলালকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা।বর্তমানে সে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, গত সোমবার রাত আনুমানিক ৮টার দিকে শহরের সাহেবপাড়া মোড়ে চা পান করতেছিল দুলাল। এসময় পিছন দিক থেকে ৩টি মোটর সাইকেলযোগে ৭/৮ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে অর্তকিত তার উপর হামলা চালিয়ে জখম করে পালিয়ে যায়। হামলায় তার মাথায় মারাত্মক জখম হয় এবং কোমরের নীচে ছুরিকাঘাতে আহত হয়। এসময় স্থানীয় লোকজন তাকে হাসপাতালে ভর্তি করান। অবস্থার অবনতি হওয়ায় গতকাল মঙ্গলবার তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থা আশংঙ্খাজনক।

আহত আঃ হামিদ দুলাল সদরের বেলআমলা গ্রামের মাংনীপাড়া এলাকার মহাতাব উদ্দিনের পুত্র। এব্যাপারে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, বিষয়টি আমি শুনেছি, সে হাসপাতালে চিকিৎসাধীন আছে। এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি। এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপি স্থায়ী কমিটির সদস্য এমপি প্রার্থী ফয়সল আলীম বলেছেন তার নিজ এলাকায় ধানের শীষে পক্ষে গণ সচেতনায় তৈরী করায় প্রতিপক্ষ এঘটনা ঘটিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ