Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে বাঘারপাড়ায় গৃহবধূকে হত্যা

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের বাঘারপাড়ায় জান্নাতী খাতুন (২৩) নামে এক গৃহবধূকে যৌতুক দাবিতে মারপিট করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। হত্যার পর তার মুখে বিষ ঢেলে দেয়া হয়। মঙ্গলবার রাতে ওই গৃহবধূকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর গৃহবধূর মৃত্যু হয়। বুধবার দুপুরে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। মৃত জান্নাতী খাতুন বাঘারপাড়ার গরীবপুর গ্রামের পূর্বপাড়ার আব্দুর রহিমের স্ত্রী ও একই উপজেলার জয়নগর গ্রামের বজলুর রহমানের মেয়ে।
নিহতের ভগ্নিপতি যশোর সদরের ঝুমঝুমপুরের বাসিন্দা মোহাম্মদ ইসলাম জানান, যৌতুক দাবিতে বিভিন্ন সময় জান্নাতী খাতুনকে তার স্বামী আব্দুর রহিম মারপিট করতেন। সর্বশেষ রহিম মালয়েশিয়া যাওয়ার জন্য টাকা চায়। ধারদেনা করে জান্নাতীর পিতা বজলুর রহমান দুই লাখ টাকাও দেন। কিন্তু রহিমের বক্তব্য মালয়েশিয়া যেতে পাঁচ লাখ টাকা প্রয়োজন। তাই আরও টাকা দাবি ছিলো তার। এ অবস্থায় বাবার বাড়ি থেকে টাকা আনতে পারবে না বলে জানালে জান্নাতীর উপর নির্যাতন করা হয়। সর্বশেষ মঙ্গলবার সন্ধ্যার দিকে মারপিট করে মুখে বিষ ঢেলে দেন। প্রতিবেশিরা উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে রাতে তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরে বাঘারপাড়ায় গৃহবধূকে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ